Search

Loading

Thursday, March 13, 2014

লোকসভা নির্বাচনে সর্বশ্রেষ্ঠ প্রদর্শনের পথে বিজেপি


Narendra Modi 


আগামী লোকসভা নির্বাচনে বিজেপি তাদের সর্বকালের সর্বশ্রেষ্ঠ প্রদর্শনের পথে. এর আগে ১৯৯৯ লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি ১৮২ লোকসভা সিত নিয়ে তাদের শ্রেষ্ঠ প্রদর্শন করেছিল। সেই সময় অটল বিহারী বাজপেয়ীর নেতৃত্বে NDA কেন্দ্রে সরকার গঠন করে. এইবার নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি সেই সফলতার পুনরাবৃত্তি করতে চলেছে। এইবার সিত কিন্তু হবে আর ও বেশি।

NDTV চ্যানেলের একটা সার্ভে তে দেখা গেল যে ভারতীয় জনতা পার্টির নেতৃত্বে NDA ৩১৮ তা সিটের মধ্যে পাচ্ছে ১৬৬. রাজস্থান, মধ্যপ্রদেশ, গুজরাট, ছত্তিসগড়, হরিয়ানা ইত্যাদি রাজ্যে প্রায় সমস্ত সিত ই পাচ্ছে BJP . বিহার, মহারাষ্ট্র এবং কর্নাটক রাজ্যে ও পার্টি সব থেকে বেসি সিট  নিচ্ছে।  কংগ্রেস নীত UPA র অবস্থা ভীসন খারাপ তারা তাদের সবচেয়ে খারাপ প্রদর্শনের দিকে এগিয়ে যাচ্ছে। থার্ড ফ্রন্টের অবস্থা ও ভালো নয়. দিল্লি তে AAP এর লোকপ্রিয়তা কম হচ্ছে।

পশ্চিম বঙ্গে মমতা এবং তামিলনাডু তে জয়ললিতা ভালো করছেন কিন্তু কেন্দ্রে সরকার গড়ার  জন্য সেটা খুব ই কম.তার উপরে তৃনমূল কংগ্রেসের কালকের দিল্লি তে Flopshow!! ওই সভা তা মমতা দির জনপ্রিয়তা কে ক করেছে।

কেরল, অন্ধ্র প্রদেশ, উডিসা, আসাম, পাঞ্জাব, হিমাচলএবং সর্বপরি উত্তর প্রদেশের সার্ভে রেসাল্ট প্রসারিত হয় নি. কালকে এই রাজ্যগুলির রেসাল্ট এলে ছবি টা আরও স্পষ্ট হবে.

দেশের যা অবস্থা তাতে সবাই পরিবর্তন চায় এবং সেই পরিবর্তনের বাহক এবার ভারতীয় জনতা পার্টি যার নেতৃত্ব করছেন নরেন্দ্র মোদী। তিনি গুজরাটে নিজেকে প্রমাণিত করেছেন। গুজরাট আজ গত দেশের সামনে উন্নতির একটা মডেল।

বাঙালি সমাজ, জয়পুর বিজেপি এবং নরেন্দ্র মোদির পক্ষে


মমতার সভায় ভীড় জোটে নি দিল্লিতে


বেকার যুবকের চাকরি চাই


জয়ললিতা কে প্রধানমন্ত্রী চান মমতা


নরেন্দ্র মোদী আজ কি বললেন


Thanks, Jyoti Kothari (Jyoti Kothari, Proprietor, Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry. He is adviser, Vardhaman Infotech, a leading IT company in Jaipur. He is also ISO 9000 professional)

allvoices

No comments: