Search

Loading

Thursday, May 1, 2014

পশ্চিমবঙ্গে তৃনমূলের একমাত্র বিকল্প বিজেপি



পশ্চিমবঙ্গে তৃনমূলের একমাত্র বিকল্প বিজেপি

পশ্চিমবঙ্গের মানুষ অনেক আশা নিয়ে তৃনমূল কংগ্রেস কে ভোট দিয়ে বিধান সভায় জিতিয়েছিলো। বামফ্রন্ট থেকে মুক্তি পেতে তখন সবাই হয়েছিল একজোট। কিন্তু মমতা দি তো সেই অপেক্ষা তা পূর্ন করতে পারেন নি. এইখানকার মানুষের দুর্দশা কম হয় নি. তার পারে শারদা কান্ড টা বাংলার মানুষের মন ভেঙ্গে দিয়েছে। হাজার হাজার শ্রমজীবি মানুষর জীবন ভরের সঞ্চয় চলে গেল. অভিযোগ উঠছে যে শারদার টাকায় এই লোকসভা নির্বাচন লডছে তৃনমূল কংগ্রেস।

এই অবস্থায় পশ্চিম বঙ্গের মানুষের কাছে একমাত্র বিকল্প বিজেপি। বাংলার গলি গলিতে এখান সেই চর্চা। আমি নিজে কয়েক দিন ধরে বিভিন্ন জায়গায় ঘুরেছি এবং সব জায়গায় সেই একই চর্চা এইবার বিজেপি কে ভোট দেব যাতে নরেন্দ্র মোদী হতে পারেন প্রধান মন্ত্রী।

আর একটা চর্চা ও সব জায়গায় শোনা যায় ..... তৃণমূল কে ভোট দিলে ও তো তারা কেন্দ্রে সরকার গঠন করতে পারবে না. মমতা দিদি বাজপায়ী সরকার থেকে সমর্থন তুলে নিয়েছিলেন, তারপর UPA সরকার থেকে ও তুলে নিলেন সমর্থন থার্ড ফ্রন্টে আছে বামফ্রন্ট সেই জন্য দিদি  থার্ড ফ্রন্টের সাথে ও যাবেন না. এই অবস্থায় তিনি কেন্দ্রে যাবেন একা. এই চর্চাটাই এখান সব থকে বেশি। পশ্চিম বঙ্গের লোক যথেষ্ট শিক্ষিত এবং তাদের রাজনৈতিক বিচক্ষণতা নিয়ে প্রশ্ন তোলা যায় না. তাই তারা ঠিক করেছেন এইবার পশ্চিম বঙ্গে বিজেপি কেই ভোট দেবেন।

কালকের ভোটের পার এই কথাটা আর ও স্পষ্ট হয়ে গিয়েছে। ব্যাপক দুর্নীতি এবং হুমকি সত্বে ও কাল বাংলার মানুষ ব্যাপক ভাবে বিজেপি কে ভোট দিয়েছে। এইবার পশ্চিম বঙ্গে বিজেপি খুব ভালো রেসাল্ট করছে। আগামী ৭ এবং ১২ তারিখেক র্নির্বাচনে আর ও বেশি লোকে বিজেপি কে ভোট দিতে যাচ্ছে।

কোলকাতা উত্তর সিটে বাংলার বাঘ নাম বিখ্যাত এবং  বিজেপির প্রদেশ সভাপতি রাহুল সিঁহ, কলকাতা দক্ষিণ থেকে তথাগত রায়, দমদম থেকে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তপন সিকদার, বারাসাত থেকে বংলার গৌরব জাদুগর পি সি সরকার, ব্যারাকপুর থেকে IPS অফিসার হান্ডার মতো নামী লোক বিজেপির পক্ষে প্রত্যাশী। আর আছেন সবার প্রিয় বাবুল সুপ্রিয় আসানসোল থেকে। অনেক নির্দলীয় প্রত্যাশীরা বিজেপির পক্ষে নাম তুলে নিচ্ছেন যেমন সুরেন্দ্র সিংহী তুললেন পি সি সরকারের পক্ষে

এই সময়ে নরেন্দ্র মোদির পক্ষে বইছে হাওয়া এবং সেই হিসেবে এই সমস্ত সিট্ জিততে পারে বিজেপি। এইবার বিজেপি সর্বাধিক আসনে বিজয়ী হবে এই কথায় কোনো সংশয় নেই

জ্যোতি কোঠারী 
নরেন্দ্র মোদী বিচার মন্চ,
প্রভারী, পশ্চিম বঙ্গ

First time in India


সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট



allvoices

No comments: