Search

Loading

Monday, April 28, 2014

পি সি সরকারের পক্ষে নাম প্রত্যাহার করলেন সুরেন্দ্র সিংহী





সুরেন্দ্র সিংহী, বারাসাত লোকসভা কেন্দ্র 
পি সি সরকারের পক্ষে নাম প্রত্যাহার করলেন সুরেন্দ্র সিংহী। সুরেন্দ্র সিংহী বারাসাত থেকে নির্দলীয় প্রত্যাশী রূপে লোকসভা নির্বাচনের জন্য দান্ডিয়ে ছিলেন কিন্তু জ্যোতি কোঠারীর প্রয়াসে বিজেপি প্রত্যাশী পি সি সরকারের পক্ষে নাম প্রত্যাহার করলেন। আজকে উত্তর ২৪ পরগনার জেলা ম্যাজিস্ট্রেট এর সামনে দুপুর ২. ৩০ তে তিনি নাম প্রত্যাহার করলেন।

সুরেন্দ্র সিংহী একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং তার নিজের সফটওয়্যার কোম্পানি আছে. এইধরনের শিক্ষিত মানুষ ও বিজেপির পক্ষে নাম প্রত্যাহার করলেন। তার নাম প্রত্যাহার বিজেপির এই সীটে সম্ভাবনা আর ও বাডিয়ে দিয়েছে।

এমনিতেই পশ্চিম বঙ্গে বিজেপি এবং মোদীর হওয়া চলছে পি সি সরকারের নিজের ব্যক্তিত্ব তো আছেই। জাদুগর সরকার বাঙ্গালীর গর্ব। তিনি নিশ্চয় ই জিতবেন। সুরেন্দ্র সিংহী তার বিজয়ী হওয়ার শুভ কামনা  দিলেন। তিনি এখন বারাসাত নির্বাচন ক্ষেত্রে বিজেপির পক্ষে প্রচার করবেন। তিনি চান যে নরেন্দ্র মোদী হন দেশের প্রধান মন্ত্রী।

সবকে দেখলাম বারবার, নরেন্দ্র মোদী এইবার 

পশ্চিম বঙ্গে বিজেপি এবং নরেন্দ্র মোদির হাওয়া


বিকাস এবং সুশাসন ই নির্বাচনের এজেন্ডা: নরেন্দ্র মোদী


সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট


বিজেপির রাজত্বে ৬ কোটি কংগ্রেসের রাজত্বে মাত্র ২৬ লক্ষ চাকরি


শিক্ষিত বেকার যুবক চাকরি পাবে জয়পুরে


লোকসভা নির্বাচনে সর্বশ্রেষ্ঠ প্রদর্শনের পথে বিজেপি


বাঙালি সমাজ, জয়পুর বিজেপি এবং নরেন্দ্র মোদির পক্ষে


মমতার সভায় ভীড় জোটে নি দিল্লিতে


বেকার যুবকের চাকরি চাই


য়ললিতা কে প্রধানমন্ত্রী চান মমতা


Thanks,
Jyoti Kothari (Jyoti Kothari, Proprietor, Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry. He is adviser, Vardhaman Infotech, a leading IT company in Jaipur. He is also ISO 9000 professional)

allvoices

No comments: