Search

Loading

Thursday, May 8, 2014

নরেন্দ্র মোদির আগে নিরুপায় মমতা দিদি





নরেন্দ্র মোদির আগে নিরুপায় মমতা দিদি। কাল কে নরেন্দ্র মোদী পশ্চিম বঙ্গে তিন জায়গায় জনসভা করে গেলেন মাত্র ৫ ঘন্টার মধ্যে। প্রত্যেক টি সভায় এত ভীড় যে মাথা গোনা যায় না. তিনি সর্বপ্রথম ৩.৩০ দুপুরে কৃষ্ণনগরে সভা করলেন। ভার দুপুরে অন্তত পক্ষে ৬০ হাজার থেকে সাত্তার হাজার লোক মোদী কে শুনতে আসে. সেইখান থেকে তিনি এলেন বারাসাতে  ৪০ হাজার মানুষ তার অপেক্ষায় বসে ছিল. বন্গাঁ, বসিরহাট এবং ব্যারাকপুরের প্রার্থীরা ও বারাসাতের প্রার্থী পি সি সরকার এর সঙ্গে উপস্থিত ছিলেন। তাদের বক্তব্যে তারা স্থানীয় সমস্যা গুলো তুলে ধরলেন লোকের সামনে।

পি সি সরকারের বাঙাল ভাষায় বক্তব্য কে লোকে দারুন ভাবে এনজয় করলো আর কে ডি বক্তব্যের সময় স্লোগান দিল দিল্লিতে মোদী বন্ গাঁয় কে ডি. শ্রমিক ভট্টাচার্য খুব তথ্যপরক ভাষণ দিলেন। প্রাক্তন আই পি এস হান্ডা সাহেব দুর্ঘটনা গ্রস্ত হওয়া সত্যে ও এসেছিলেন এবং বক্তৃতা দিলেন। উপস্থিত জানারান্যা সবাই কে শুনছিল কিন্তু অপেক্ষা করছিল কবে মোদী আসবেন।

মোদী তার বক্তব্যে বললেন যে বাংলায় পরিবর্তনের জন্য মানুষ তৃনমূল কে ভোট দিয়েছিল কিন্তু বাংলায় কোনো পরিবর্তন হয় নি, শুধু দিদি পরিবর্তিত হয়ে গিয়েছেন। তার মধ্যে এখান ক্ষমতার নেশা হয়েছে। যে বাংলাদেশী অনুপ্রবেশকারী দের বিরুদ্ধে দিদি সংসদে মুখর হয়েছিলেন এখন তাদের ই পক্ষ নিচ্ছেন। মোদী বললেন যে তিনি উদ্বাস্তু দের বিপক্ষে নন তাদের ভারতের প্রত্যেক জায়গায় স্থান দিতে চান কিন্তি অনুপ্রবেশকারীদের ভারত এবং বিজেপি সহ্য করবে না. তিনি বিশেষ করে স্থানীয় মটুয়া সমাজের সমস্যা তুলে ধরলেন এবং বললেন যে বিজেপি ক্ষমতায় এলে
মটুয়া সমাজ কে ভারতের নাগরিকতা প্রদান করা হবে এবং তাদের যোগ্য সম্মান দেওয়া হবে.

এর পারে মোদী কাঁকুডগাছি তে ও রাজ্য সভাপতি এবং উত্তর কোলকাতা থেকে বিজেপি প্রার্থী রাহুল সিনহার পক্ষে প্রচার করলেন এইখানে তিনি বিশেষ ভাবে বললেন যে যুব শক্তির পাঁচ বছর অত্যন্ত মূল্যবান। তাই তারা যেন বিচক্ষণতার সঙ্গে ভোট দেন. মোদী আরও বললেন যে বিপক্ষের মুখে শুধু একটি কথা মোদী হটাও কেউ বলছে না যে মূল্যবৃদ্ধি, বেকারী, দুর্নীতি হটাও।

আমরা এখান বুঝতে পারছি যে পশ্চিম বঙ্গে বিজেপি এইবার পরিবর্তন আনবে। এখন দিদি ফেল মোদী পাস. পশ্চিম বঙ্গে সর্বশ্রেষ্ঠ রেজাল্টের পথে বিজেপি।

জ্যোতি কোঠারী 
নরেন্দ্র মোদী বিচার মন্চ,
প্রভারী, পশ্চিম বঙ্গ

First time in India


সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট




Thanks,
Jyoti Kothari (Jyoti Kothari, Proprietor, Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry. He is adviser, Vardhaman Infotech, a leading IT company in Jaipur. He is also ISO 9000 professional)

allvoices

No comments: