Search

Loading

Saturday, March 8, 2014

সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট


সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট !!!


নরেন্দ্র মোদি 

পশ্চিম বঙ্গে এখন শুধু মোদী, মোদী  আর মোদী। আমাদের সোনার বাংলা আবার বিশ্বে সেরা স্থান পেতে চায় এবং তার জন্য চাই সশক্ত নেতৃত্ব! নরেন্দ্র মদির ভেতরে আছে সেই শক্তি, সবল নেতৃত্ব ক্ষমতা।

এক সময়ে আমাদের  পশ্চিম বঙ্গ ছিল সত্যিকারের সোনার বাংলা। শিক্ষা, সংস্কৃতি এবং শিল্পন্নযনে ভারতে সর্বশ্রেষ্ঠ। কিন্তু সেই বাংলার কি দুর্দশা! চিন্তা করতে পারেন?

১৯৭৭ সালে যখন কংগ্রেস কে হারিয়ে বাম ফ্রন্ট কে বাংলার লোক গদিতে বসাল তখন ছিল অনেক আশা কিন্তু ৩০ বছর রাজত্ব করার পার কি পেলাম? কল কারখানা সব বন্দ।  শিল্পে ভারতের প্রথম স্থান থেকে পশ্চিম বঙ্গ চলে গেল রসাতলে। বাংলার মানুষ পরিবর্তনের আশা নিয়ে ভোট দিল মমতা দিদি কে. কিন্তু কি হলো?

বাংলার যুবক আজ ও বেকার। চাকরি কোথায়ে? শিক্ষিত বেকারের সংখ্যা বেড়ে  ই যাচ্ছে। কি করবে সেই যুব শক্তি?  NANO পশ্চিম বঙ্গে আসতে চাইছিল কিন্তু আসতে দেওয়া হলো না. পশ্চিম বঙ্গ থেকে তাড়ানো NANOর স্বাগত করলো মোদির গুজরাট। বাংলার যুবকের চাকরি চলে গেল গুজরাট। এর জন্যে দায়িত্ব কার? আমরা কি ভাববো?

নরেন্দ্র মোদী এক দিন বলেছিলেন যে ভারতের পশ্চিম দিক তা উন্নতি করেছে এভাম সেটা আমরা ভালো ভাবে দেখতে পারি। কিন্তু পূর্ব দিক তা থেকে গেছে অনুন্নত। মোদী পশ্চিম থেকে আসছেন পূর্বে। বাংলার উন্নতির বাহক হয়ে! আসুন সবাই মাইল তার স্বাগত করি. আগমনির গান গাই. এই বার কিন্তু ভুল করবো না. আগামী লোকসভা নির্বাচনে বি জে  পি কে ভোট দিয়ে নরেন্দ্র মোদী কে প্রধান মন্ত্রী বানাবো।

অনেকে বলে যে পশ্চিম বঙ্গে বিজেপির কোনো স্থান নেই, ,. এইখানে তৃনমূল এবং বামদলের মধ্যেই সংঘর্ষ কিন্তু আমার অভিমত যে পশ্চিম বঙ্গে এই নির্বাচনে তৃনমূলের সঙ্গে আসল লডাই বিজেপির। এইবার বিজেপি বামদলের থেকে বেশি ভোট পাবে এবং অন্তত পক্ষে পাঁচ টি আসনে জয়লাভ করবে। 

আমার মতে দার্জিলিং, আসানসোল, বারাসাত কলকাতা উত্তর, শ্রীরামপুর, কৃষ্ণনগর, দমদম, বান্কুদা ইত্যাদি স্থানে বিজেপি খুব ভালো করবে। এছাড়া ব্যারাকপুর, বন্গাঁ, হাওড়া ইত্যাদি স্থানে ও ভালো সম্ভাবনা আছে.  

বলো বলো বলো সবে, শত বীণা বেণু রবে, বাংলা আবার ভারত মাঝে শ্রেষ্ঠ আসন লবে

            সোনার বাংলা একজোট, মোদী পাবেন সব ভোট !!!

Thanks,
Jyoti Kothari (Jyoti Kothari, Proprietor, Vardhaman Gems, Jaipur represents Centuries Old Tradition of Excellence in Gems and Jewelry. He is adviser, Vardhaman Infotech, a leading IT company in Jaipur. He is also ISO 9000 professional)

allvoices

No comments: